আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
শেখ হাসিনার অধীনেই আগামী বছর ডিসেম্বরের শেষ সপ্তাহে জাতীয় নির্বাচন!      হবিগঞ্জ ২ আসনে ধানের শীষের প্রার্থী আহমদ আলী মুকিব      অছাত্র ও চিহ্নিত শিবির কর্মীকে ছাত্রলীগের সভাপতি করার প্রতিবাদে ১১ ছাত্রলীগ নেতার পদত্যাগ       রাখাইনের জঙ্গলে লুকিয়ে থাকা রোহিঙ্গারা পানি আর ঘাস খেয়ে বেঁচে আছে: রয়টার্স      উখিয়া ও টেকনাফে সুপারি বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি      দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) মাঠ গরমে ব্যস্ত নতুনরা      কুমিল্লায় মুক্তিযোদ্ধার বিরুদ্ধে ৫ পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ      
শারিরিক সম্পর্ক করে বিয়েতে রাজী না হওয়ায় মডেল সাবিরার আত্নহত্যা
Published : Tuesday, 24 May, 2016 at 4:58 PM, Update: 02.08.2017 3:52:57 AM, Count : 6073
মডেল সাবিরা এটিএম সামসুজ্জামান: মডেল এবং গান বাংলা টেলিভিশনের মার্কেটিং এক্সিজিকিউটিভ সাবিরা হোসাইন আত্মহত্যা করেছেন।মঙ্গলবার ভোর ৫টা নাগাদ মিরপুরের রূপনগরে সাবলেটে বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় সাবিরার মরদেহ উদ্ধার করা হয়।
মৃত্যুর আগে সাবিরার ফেসবুক স্ট্যাটাস ও ভিডিও বার্তা দেখে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে তার আত্মহত্যার বিষয়টি।মূলতঃ আলোকচিত্রী রওনক শারিরীক সম্পর্ক করেও বিয়েতে রাজী না হওয়াতে আত্নহত্যা করছেন বলে আত্নহত্যার পূর্বের এক ভিডিওতে দাবি করেছেন। 

এদিকে, সাবিরার তার ফেসবুকে দেয়া সর্বশেষ স্ট্যাটাসে আত্মহত্যার কারণ লিখেছেন। একইসঙ্গে তিনি একটি ভিডিও আপ করেছেন। সেখানে চাকু হাতে বারবার পেটে ও গলায় চাপ দেওয়ার চেষ্টা করেন তিনি।কিন্তু ব্যর্থ হওয়ায় ৯ মিনিটের ওই ভিডিওর শেষে তিনি বলেন, ‘আমি ব্যর্থ, আপাতত। এবার পরবর্তী পদক্ষেপ নেব।’
স্ট্যাটাসে নির্ঝর সিনহা রওনক নামের এক আলোকচিত্রীকে উদ্দেশে সাবিরা লেখেন, আমি তোমাকে দোষ দিচ্ছি না। এটা তোমার ছোট ভাইকে বলছি। সে আমাকে যা ইচ্ছে বলেছে। আর বেস্ট পার্ট হলো, প্রত্যয় আমাকে বাসা থেকে বের করে দিয়েছে। আর আমার প্রশ্ন হলো, তোমার কী একটুও খারাপ লাগেনি?
সাবিরা আরো লেখেন, আমাকে যখন তখন ব্যবহার করবা, শারীরিক সম্পর্ক করবা আর এসব সহ্য করে যাব এটা তো কোনো কথা না! আমিও ভালোবাসার টানে চলে আসবো তাও না, বিয়ের কথা বললে তোমার পরিবারের সমস্যা থাকে আর শারীরিক সম্পর্কের বেলায় সব ঠিক! এটা আমি আর সহ্য করতে পারছিনা। এখন আমি আত্মহত্যা করছি শুধু তোমার জন্য। এবং শেষে সাবিরার প্রেমিক আলোকচিত্রীকে(নির্ঝর সিনহা রওনক )  মেনশন করে লেখেন, আমার মৃত্যুর জন্য সে দায়ী। যদি আমি মারা যাই, তাহলে এর দায় তোমার।
এদিকে সাবিরার ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, দীর্ঘদিন ধরে সাবিরার সঙ্গে নির্ঝর সিনহা রওনকের গভীর প্রেম চলছিল। তাদের মতের বনিবনা না হওয়ায় সাবিরা মৃত্যুর পথ বেছে নেয়।
মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় সাবিরার প্রেমিক নির্ঝর সিনহা রওনক সাবিবার বাসায় গিয়ে দরজা ভেঙ্গে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। সাবিরার প্রেমিক রওনককে রূপনগর থানা পুলিশ গ্রেফতার করেছে।
রূপনগর থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহীন কবীর বলেন, রূপনগরের একটি ফ্ল্যাটে সাবলেট থাকতেন সাবিরা। তাঁর কক্ষ থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেন নির্ঝর সিনহা। সাবিরা মডেল ছিলেন। এ ছাড়া তিনি গান বাংলা টেলিভিশনের বিপণন নির্বাহী ছিলেন। নির্ঝর সিনহার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। তাঁদের মধ্যে বনিবনা না হওয়ায় মেয়েটি আত্মহত্যা করে থাকতে পারেন। এ সম্পর্কিত একটি স্ট্যাটাস সাবিরার ফেসবুক অ্যাকাউন্টে পাওয়া গেছে। স্ট্যাটাসে মেয়েটি তাঁর মৃত্যুর জন্য নির্ঝরকে দায়ী করেন। সাবিরার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে তাঁর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
সাবিরা বেশ কিছু পণ্যের স্থিরচিত্রে মডেল হয়েছিলেন। মডেলিং ছাড়াও উপস্থাপনাতেও তাকে দেখা গেছে। এছাড়াও তিনি গানবাংলা টিভিতে কাজ করতেন। বিষয়টি নিয়ে সকালে গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে যোগাযোগ করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।
উল্লেখ্য, সাবিরা হোসাইন বিভিন্ন ফ্যাশন হাউজের মডেলিং এর সঙ্গে যুক্ত ছিলেন একইসাথে মোহনা টেলিভিশন এবং পরবর্তীতে গান বাংলা টেলিভিশনের মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে কর্মরত ছিলেন।
জানা গেছে, মরদেহটি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে।
সাবিরার ফেসবুক একাউন্ট: https://www.facebook.com/red.apple.3323457









বিনোদন পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইউসুফ আহমেদ (তুহিন)

৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : editor@natun-barta.com