আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
শেখ হাসিনার অধীনেই আগামী বছর ডিসেম্বরের শেষ সপ্তাহে জাতীয় নির্বাচন!      হবিগঞ্জ ২ আসনে ধানের শীষের প্রার্থী আহমদ আলী মুকিব      অছাত্র ও চিহ্নিত শিবির কর্মীকে ছাত্রলীগের সভাপতি করার প্রতিবাদে ১১ ছাত্রলীগ নেতার পদত্যাগ       রাখাইনের জঙ্গলে লুকিয়ে থাকা রোহিঙ্গারা পানি আর ঘাস খেয়ে বেঁচে আছে: রয়টার্স      উখিয়া ও টেকনাফে সুপারি বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি      দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) মাঠ গরমে ব্যস্ত নতুনরা      কুমিল্লায় মুক্তিযোদ্ধার বিরুদ্ধে ৫ পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ      
ঢালিউড মাতাতে আসছেন নায়ক শান শিশির
Published : Thursday, 23 June, 2016 at 12:44 PM, Count : 720
ঢালিউড মাতাতে আসছেন নায়ক শান শিশিরবিনোদন প্রতিবেদক: ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন নিয়ে পড়াশোনা করেছেন, হয়েছেনও তাই। তবে, হঠাৎই ইচ্ছে হলো ফিল্ম এন্ড মিডিয়া বিষয়ে পড়বেন। যা ইচ্ছে তা-ই কাজ। ভর্তি হয়ে গেলেন স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ফিল্ম এন্ড মিডিয়া কমিউনিকেশন বিভাগে। সেখানেই পরিচয় মিডিয়ার লোকজনের সঙ্গে। কোর্স করা অবস্থায় অফার পান টিভি বিজ্ঞাপনে। বিজ্ঞাপন তথা তার প্রথম কাজটি বেশ প্রসংশিত হয়। এভাবেই যান নায়ক বনে। এখন তিনি স্বপ্ন দেখেন ঢাকাই চলচ্চিত্রের পর্দা কাঁপানো নায়ক হওয়ার। মুক্তি পেয়েছে একটি সিনেমা, অপেক্ষায় আছে বেশ কয়েকটি। তিনি শান শিশির।
নায়ক শানের ভাষায়, ‘প্রথম বিজ্ঞাপনের অফারের সঙ্গে সঙ্গেই আমি সাড়াও দিই। এরপর আরো কয়েকটা বিজ্ঞাপনের কাজ আসে। সেগুলোও করি। এভাবে চলতে থাকে কাজ ও ফিল্ম এন্ড মিডিয়ার কোর্স। এরই মাঝে আসে সিনেমার নায়ক হওয়ার অফার। সঙ্গে সঙ্গে গ্রহণ করি, আর সেই প্রকৌশলী হওয়া ছেলের চোখে নায়ক হওয়ার স্বপ্ন ভাসে।’ঢালিউড মাতাতে আসছেন নায়ক শান শিশির তরুণ নায়ক শান শিশির তার নায়ক হওয়ার গল্প এভাবেই বলছিলেন।
তিনি বলেন, ‘ফিল্মে আসার চিন্তা ওইভাবে ছিলনা। তবে, ছোটবেলা থেকে সিনেমা দেখায় পটু ছিলাম। স্কুলের ক্লাস ফাঁকি দিয়ে কতবার সিনেমা দেখা হয়েছে তার কোনো হিসেব নেই। এর জন্য স্কুল-শিক্ষক থেকে শুরু করে বাড়িতে অনেকবার মারও খেতে হয়েছে।’
শান শিশির মনে করেন, হয়তো সেই সিনেমা দেখার ঝোঁক-ই এখন তাকে এ অবস্থানে নিয়ে এসেছে।
এ ঢাকাই নায়কের হতে জানা যায়, ঢাকা পলিটেকনিক ইনিস্টিটিউট থেকে টেক্সটাইল ইন ডিপ্লোমা করার পর বিএসসিও সম্পন্ন করেন। পরিবারের ইচ্ছে ছিলো চাকরি করা। তবে, এখন তিনি পর্দার নতুন হিরো। এরই মধ্যে কয়েকটি ছবি নিয়েও কাজ করছেন। মুক্তিও পেয়েছে একটি ছবি। মুক্তিপাওয়া ছবি প্রেম পূজারি।
এছাড়াও কাজ করছেন মায়ের চোখে জল, আমার আত্না, বাবার স্নেহ ও পাগল বাড়ির প্রেম। অচিরেই ছবিগুলোর কাজ শেষ হবে। ফিল্মে নতুন মুখ হিসেবে শান শিশির এখন আলোচনায় এসেছেন। তার টেলিকো মোবাইলের বিজ্ঞাপনটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলো।
শান শিশির বলেন, ফিল্মে শেখার অনেক কিছুই তার বাকি। দর্শকদের কাছে যেতে সম্ভব সবকিছু তিনি করবেন। দর্শকদের ভালবাসায় সামনে এগোতে চান তিনি।







বিনোদন পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইউসুফ আহমেদ (তুহিন)

৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : editor@natun-barta.com