আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
শেখ হাসিনার অধীনেই আগামী বছর ডিসেম্বরের শেষ সপ্তাহে জাতীয় নির্বাচন!      হবিগঞ্জ ২ আসনে ধানের শীষের প্রার্থী আহমদ আলী মুকিব      অছাত্র ও চিহ্নিত শিবির কর্মীকে ছাত্রলীগের সভাপতি করার প্রতিবাদে ১১ ছাত্রলীগ নেতার পদত্যাগ       রাখাইনের জঙ্গলে লুকিয়ে থাকা রোহিঙ্গারা পানি আর ঘাস খেয়ে বেঁচে আছে: রয়টার্স      উখিয়া ও টেকনাফে সুপারি বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি      দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) মাঠ গরমে ব্যস্ত নতুনরা      কুমিল্লায় মুক্তিযোদ্ধার বিরুদ্ধে ৫ পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ      
নেহার নগ্ন ভিডিও ইন্টারনেটে ভাইরাল
Published : Thursday, 30 June, 2016 at 12:38 AM, Update: 02.08.2017 3:54:40 AM, Count : 1467
নেহার নগ্ন ভিডিও ইন্টারনেটে ভাইরাল বিনোদন ডেস্ক: এবার ইন্টারনেটে ভাইরাল হলো মারাঠি অভিনেত্রী নেহা মহাজনের নগ্ন ভিডিও। তবে, এটি নেহার মালায়ালাম সিনেমার একটি দৃশ্য বলে মনে করছেন অনেকে।
ভিডিওতে দেখা যাচ্ছে, নেহা মহাজন এক ব্যক্তির সঙ্গে নগ্ন হয়ে বিছানায় শুয়ে আছেন। এরপর উন্মুক্ত হয়ে গোসল করতে দেখা যায় তাকে। এর সবই ‘ছায়াম পুসিয়া ভেরু’ (২০১৫) শিরোনামে একটি সিনেমার দৃশ্য বলে জানা গেছে। সন্তোষ বাবুসেনাম ও সতীশ বাবুসেনাম পরিচালিত সিনেমাটি নিষিদ্ধ করা হয়।
জানা গেছে, সিনেমা তৈরি হয়েছে জনপ্রিয় লেখক জন গ্রিসামের ‘দ্য পেইন্টেড হাউজ’ গল্প অবলম্বনে। ধারণা করা হচ্ছে, সিনেমাটি নিষিদ্ধ হওয়ার কারণে এটি প্রচারের জন্য নির্মাতারা এ ভিডিওটি ইউটিউবে প্রকাশ করেছেন। তবে একইসঙ্গে প্রশ্ন উঠেছে, ‘ছায়াম পুসিয়া ভেরু’ সিনেমাটি ২০১৫ সালে নির্মিত হয়েছে তাহলে এখন কেন এটির ক্লিপ ইন্টারনেটে প্রকাশ পেল?
এর আগে নেহাকে ‘মিডনাইট চিলড্রেন’ শিরোনামের জনপ্রিয় একটি সিনেমায় দেখা গেছে। তার অন্যান্য সিনেমার মধ্যে রয়েছে ‘কফি অ্যানি বারাচ কাহি’ ও ‘ইয়ুথ’ প্রভৃতি।








বিনোদন পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইউসুফ আহমেদ (তুহিন)

৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : editor@natun-barta.com