আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
শেখ হাসিনার অধীনেই আগামী বছর ডিসেম্বরের শেষ সপ্তাহে জাতীয় নির্বাচন!      হবিগঞ্জ ২ আসনে ধানের শীষের প্রার্থী আহমদ আলী মুকিব      অছাত্র ও চিহ্নিত শিবির কর্মীকে ছাত্রলীগের সভাপতি করার প্রতিবাদে ১১ ছাত্রলীগ নেতার পদত্যাগ       রাখাইনের জঙ্গলে লুকিয়ে থাকা রোহিঙ্গারা পানি আর ঘাস খেয়ে বেঁচে আছে: রয়টার্স      উখিয়া ও টেকনাফে সুপারি বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি      দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) মাঠ গরমে ব্যস্ত নতুনরা      কুমিল্লায় মুক্তিযোদ্ধার বিরুদ্ধে ৫ পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ      
শফিক রেহমান ও মাহমুদুরকে খালেদার ঈদ উপহার
Published : Tuesday, 5 July, 2016 at 5:29 PM, Count : 7349
শফিক রেহমান ও মাহমুদুরকে খালেদার ঈদ উপহারবিডিহটনিউজ, ঢাকা : কারাগারে থাকা বিএনপি ঘরানার সিনিয়র সাংবাদিক শফিক রেহমান এবং দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক প্রকৌশলী মাহমুদুর রহমানকে ঈদ উপহার পাঠিয়েছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
মঙ্গলবার দুপুরে বিএনপি চেয়ারপারসনের পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাদের বাসায় গিয়ে এ উপহার পৌঁছে দেন।
এ সময় মির্জা ফখরুলের সঙ্গে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান ছিলেন। 
প্রসঙ্গত, চলতি বছরের ১৬ এপ্রিল সিনিয়র সাংবাদিক শফিক রেহমানকে তার রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডের বাসা থেকে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) আটক করে নিয়ে যায়। পরে ২০১৫ সালের পল্টন থানার একটি হত্যা পরিকল্পনার মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।
প্রধানমন্ত্রীর ছেলে এবং তার তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার পরিকল্পনায় পুলিশ গত বছরের আগস্টে পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে। পরে তা মামলায় রূপান্তরিত হয়। সেই মামলায় শফিক রেহমানকে গ্রেপ্তার দেখানো হয়।
অন্যদিকে, ২০১৩ সালের ১১ এপ্রিল ঢাকার কারওয়ান বাজারের দৈনিক আমার দেশ কার্যালয় থেকে পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের একজন বিচারপতির কথোপকথন ফাঁস হওয়ার ঘটনা নিয়ে একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানায়।







রাজনীতি পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইউসুফ আহমেদ (তুহিন)

৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : editor@natun-barta.com