আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
শেখ হাসিনার অধীনেই আগামী বছর ডিসেম্বরের শেষ সপ্তাহে জাতীয় নির্বাচন!      হবিগঞ্জ ২ আসনে ধানের শীষের প্রার্থী আহমদ আলী মুকিব      অছাত্র ও চিহ্নিত শিবির কর্মীকে ছাত্রলীগের সভাপতি করার প্রতিবাদে ১১ ছাত্রলীগ নেতার পদত্যাগ       রাখাইনের জঙ্গলে লুকিয়ে থাকা রোহিঙ্গারা পানি আর ঘাস খেয়ে বেঁচে আছে: রয়টার্স      উখিয়া ও টেকনাফে সুপারি বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি      দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) মাঠ গরমে ব্যস্ত নতুনরা      কুমিল্লায় মুক্তিযোদ্ধার বিরুদ্ধে ৫ পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ      
ব্যর্থতার দায় নিয়ে ক্ষমতা ছেড়ে নির্বাচন দিন: খালেদা জিয়া
Published : Thursday, 7 July, 2016 at 6:48 PM, Count : 12221
ব্যর্থতার দায় নিয়ে ক্ষমতা ছেড়ে নির্বাচন দিন: খালেদা জিয়াবিডিহটনিউজ, ঢাকা: দেশ পরিচালনায় ব্যর্থতার দায় নিয়ে ক্ষমতা ছাড়তে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তিনি বলেন, ক্ষমতা ছেড়ে সরকারকে জনগণের সরকার প্রতিষ্ঠায় সুষ্ঠু নির্বাচনের আয়োজন করতে হবে।
আজ বেলা সাড়ে ১১টায় চেয়ারপারসন বেগম খালেদা জিয়া তার গুলশান নিজ বাসা থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পৌঁছান। এসময় তিনি ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিক, দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে খালেদা জিয়া বলেন, গত কয়েকদিনে ঘটে যাওয়া সন্ত্রাসী হামলার পর যারা গ্রেফতার হয়েছে, পরবর্তীতে দেখা গেছে তারা আওয়ামী লীগের লোক। তাদের পরিচয় জানার পর অনেককে ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু, কেন? অপরাধীদের ছেড়ে দেওয়া হচ্ছে। খালেদা জিয়া বলেন, এভাবে অপরাধীদের ছেড়ে দেওয়া হলে অপরাধ আরও বাড়বে। তিনি বলেন, অপরাধী যে দলেরই হোক না কেন তাদের ধরে আইনের আওতায় আনতে হবে।
খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন- কূটনীতিক, বিশিষ্ট নাগরিক, দলীয় নেতাকর্মী ও সব শ্রেণী পেশার মানুষ।








রাজনীতি পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইউসুফ আহমেদ (তুহিন)

৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : editor@natun-barta.com