আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
শেখ হাসিনার অধীনেই আগামী বছর ডিসেম্বরের শেষ সপ্তাহে জাতীয় নির্বাচন!      হবিগঞ্জ ২ আসনে ধানের শীষের প্রার্থী আহমদ আলী মুকিব      অছাত্র ও চিহ্নিত শিবির কর্মীকে ছাত্রলীগের সভাপতি করার প্রতিবাদে ১১ ছাত্রলীগ নেতার পদত্যাগ       রাখাইনের জঙ্গলে লুকিয়ে থাকা রোহিঙ্গারা পানি আর ঘাস খেয়ে বেঁচে আছে: রয়টার্স      উখিয়া ও টেকনাফে সুপারি বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি      দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) মাঠ গরমে ব্যস্ত নতুনরা      কুমিল্লায় মুক্তিযোদ্ধার বিরুদ্ধে ৫ পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ      
ইংল্যান্ডে প্রথম খেলায়ই ম্যান আফ দ্যা ম্যাচ মোস্তাফিজ
স্পোর্টস ডেস্ক
Published : Friday, 22 July, 2016 at 3:14 AM, Count : 550
ইংল্যান্ডে প্রথম খেলায়ই ম্যান আফ দ্যা ম্যাচ মোস্তাফিজতার বোলিং জাদু দেখার জন্য যেন অপেক্ষায় ছিল পুরো গ্রেট ব্রিটেন। কাউন্টি ক্রিকেট যেন জমছিল না মোস্তাফিজ বোলিং না করা পর্যন্ত। অবশেষে মুস্তাফিজ এলেন, নামলেন আর যেন জয় করে নিলেন।
কাউন্টিতে অভিষেক ম্যাচটা এভাবে তিনি রাঙিয়ে দেবেন- কে ভাবতে পেরেছিল। তার ক্যারিশমায় যেভাবে চ্যাম্পিয়ন হয়েছিল সানরাইজার্স হায়দারাবাদ, সাসেক্সও কি তবে একই পথে এগিয়ে যাচ্ছে? সময়ই বলে দেবে হয়তো।
কিন্তু ইংল্যান্ডে অভিষেকটা স্মরণীয় করে রাখলেন তিনি। ৪ ওভার বল করে দিলেন মাত্র ২৩ রান আর নিলেন চার-চারটি উইকেট। শুধু তাই নয়, সাসেক্সকে ২৪ রানের দুর্দান্ত একটি জয়ও উপহার দিয়ে দিলেন তিনি। তাই তো প্রথম খেলা শেষে ম্যান আফ দ্যা ম্যাচ মোস্তাফিজই!







আজকের রাশিচক্র
সম্পাদক : ইউসুফ আহমেদ (তুহিন)

৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : editor@natun-barta.com