আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
শেখ হাসিনার অধীনেই আগামী বছর ডিসেম্বরের শেষ সপ্তাহে জাতীয় নির্বাচন!      হবিগঞ্জ ২ আসনে ধানের শীষের প্রার্থী আহমদ আলী মুকিব      অছাত্র ও চিহ্নিত শিবির কর্মীকে ছাত্রলীগের সভাপতি করার প্রতিবাদে ১১ ছাত্রলীগ নেতার পদত্যাগ       রাখাইনের জঙ্গলে লুকিয়ে থাকা রোহিঙ্গারা পানি আর ঘাস খেয়ে বেঁচে আছে: রয়টার্স      উখিয়া ও টেকনাফে সুপারি বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি      দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) মাঠ গরমে ব্যস্ত নতুনরা      কুমিল্লায় মুক্তিযোদ্ধার বিরুদ্ধে ৫ পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ      
হিলারির নির্বাচনী প্রচারে বিএনপির দুই নেতা যোগ দিলেন
Published : Monday, 29 August, 2016 at 1:30 AM, Count : 9240
হিলারির নির্বাচনী প্রচারে বিএনপির দুই নেতা যোগ দিলেননিজস্ব প্রতিবেদক: মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্সিয়াল নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিলারি ক্লিনটনের পক্ষে নির্বাচনী প্রচারে বিএনপির প্রবাসী দুই নেতা ব্যারিস্টার এম এ সালাম ও ইকবাল হোসেন বাবু অংশ নিলেন। বাংলাদেশী আমেরিকান কমিউনিটি আয়োজিত ম্যারিল্যান্ডের এই নির্বাচনী ক্যাম্পেইনে কেন্দ্রীয় বিএনপির সহ প্রবাসী সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম ও বেলজিয়াম বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন বাবু ছাড়াও ইউএস কংগ্রেস ও সিনেটের বেশ কিছু ডেমোক্রেট অংশ গ্রহণ করেন।
জানা যায়, ম্যারিল্যান্ডে বাংলাদেশী আমেরিকান কমিউনিটি বিএনপির দুই নেতার উপস্থিতিতে বেশ উজ্জীবীত এবং হিলারীর পক্ষে প্রচারণায় ব্যাপক লোকসমাগম হয়। 
ম্যারিল্যান্ডের এই প্রচারনায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ম্যারিল্যান্ড বিএনপি নেতা আনিস আহমেদ, কবিরুল ইসলাম এবং ডাঃ জিয়া আহমদ প্রমুখ।
ক্যাম্পেইনে আরো যারা অংশ নিয়েছিলেন, তাদের মধ্যে ইউএস কংগ্রেসম্যান ক্রিস ভ্যান হলেন, জন ডিফানি, জন সারভ্যান্স, ম্যারিল্যান্ড স্টেট সিনেটর জেমি রাসকিন, সোস্যান লি সহ আরো অনেকেই।







রাজনীতি পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইউসুফ আহমেদ (তুহিন)

৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : editor@natun-barta.com