আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
শেখ হাসিনার অধীনেই আগামী বছর ডিসেম্বরের শেষ সপ্তাহে জাতীয় নির্বাচন!      হবিগঞ্জ ২ আসনে ধানের শীষের প্রার্থী আহমদ আলী মুকিব      অছাত্র ও চিহ্নিত শিবির কর্মীকে ছাত্রলীগের সভাপতি করার প্রতিবাদে ১১ ছাত্রলীগ নেতার পদত্যাগ       রাখাইনের জঙ্গলে লুকিয়ে থাকা রোহিঙ্গারা পানি আর ঘাস খেয়ে বেঁচে আছে: রয়টার্স      উখিয়া ও টেকনাফে সুপারি বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি      দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) মাঠ গরমে ব্যস্ত নতুনরা      কুমিল্লায় মুক্তিযোদ্ধার বিরুদ্ধে ৫ পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ      
টুসির আত্মহত্যা প্ররোচনার মামলায় বাবার নারাজি
Published : Tuesday, 30 August, 2016 at 3:13 AM, Count : 142
টুসির আত্মহত্যা প্ররোচনার মামলায় বাবার নারাজিবিডিহটনিউজ, ঢাকা: অভিনেত্রী সোনিয়া আশরাফ টুসিকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলায় স্বামী ও শাশুড়িকে অব্যাহতি দিতে পুলিশের তদন্ত প্রতিবেদনে নারাজি দিয়েছেন টুসির বাবা আশরাফুল বারী। 
সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে পুলিশের চূড়ান্ত প্রতিবেদনে নারাজি আবেদন দিয়ে এই ঘটনার বিচার বিভাগীয় তদন্ত চেয়েছেন তিনি। 
ঢাকা মহানগর হাকিম আসাদুজ্জামান নূর আগামী ২৯ সেপ্টেম্বর ওই আবেদনের শুনানির দিন ঠিক করেছেন। বাদী তার নারাজি আবেদনে উল্লেখ করেছেন, ‘আত্মহত্যায় বাধ্য করার ঘটনা আড়াল করে প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন- টুসি মা হতে পারছে না বলে যন্ত্রণার মধ্যে ছিল, আত্মহত্যার সময় জর্দা খেয়ে নেশার মধ্যে ছিল, সে মানসিক ভারসাম্যহীন ছিল।’ 
‘প্রকৃতপক্ষে টুসি কখনোই মানসিক ভারসাম্যহীন ছিল না। সে ভারসাম্যহীন বলে কোনো চিকিৎসক কখনোই মতামত দেয়নি।’
গত বছরের ৫ মে রাজধানীর পূর্ব তেজতুরী বাজারে স্বামীর বাসা থেকে সিরাজগঞ্জের আমলাপাড়ার মেয়ে টুসির লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। এরপর টুসির বাবা আশরাফুল তেজগাঁও থানায় মামলা করেন। তিনি অভিযোগ করেন, স্বামী শামস এলাহী উইলিয়াম এবং শাশুড়ি লাইলী রহমানের নির্যাতনে টুসি আত্মহত্যা করেছেন।
টুসির মৃত্যুর জন্য দায়ীদের শাস্তি দাবিতে ওই জেলায় স্থানীয়রা বিক্ষোভেও নেমেছিল। টুসির স্বামী উইলিয়ামের বাড়িও সিরাজগঞ্জের সয়াগোবিন্দ গ্রামে। মামলার এজাহারে বলা হয়, উইলিয়াম ছিল সন্দেহ বাতিকগ্রস্ত। যে কারণে মানসিক অত্যাচারের শিকার হতে হতে টুসি আত্মহত্যার পথ বেছে নেয়।
এই অভিযোগ তদন্তের পর সত্যতা না পাওয়ার কথা জানিয়ে গত ১৩ জুলাই আদালতে চূড়ান্ত প্রতিবেদন দেয় পুলিশ।







আইন আদালত পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইউসুফ আহমেদ (তুহিন)

৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : editor@natun-barta.com