আবহাওয়া বিশ্বঘড়ি মুদ্রাবাজার বাংলা দেখা না গেলে                    
শিরোনাম :
শেখ হাসিনার অধীনেই আগামী বছর ডিসেম্বরের শেষ সপ্তাহে জাতীয় নির্বাচন!      হবিগঞ্জ ২ আসনে ধানের শীষের প্রার্থী আহমদ আলী মুকিব      অছাত্র ও চিহ্নিত শিবির কর্মীকে ছাত্রলীগের সভাপতি করার প্রতিবাদে ১১ ছাত্রলীগ নেতার পদত্যাগ       রাখাইনের জঙ্গলে লুকিয়ে থাকা রোহিঙ্গারা পানি আর ঘাস খেয়ে বেঁচে আছে: রয়টার্স      উখিয়া ও টেকনাফে সুপারি বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি      দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) মাঠ গরমে ব্যস্ত নতুনরা      কুমিল্লায় মুক্তিযোদ্ধার বিরুদ্ধে ৫ পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ      
মোবাইল প্রেমের ফাঁদ পা দিয়ে
ঝালকাঠির আলোচিত ৩৫ কেজি গাঁজা উদ্ধারের ‘মূল হোতা’ জামাই বাতেন আটক
আজমীর হোসেন তালুকদার
Published : Tuesday, 8 August, 2017 at 7:22 PM, Count : 130
ঝালকাঠির আলোচিত ৩৫ কেজি গাঁজা উদ্ধারের ‘মূল হোতা’ জামাই বাতেন আটকঝালকাঠি:: ঝালকাঠির আলোচিত ৩৫ কেজি গাঁজা উদ্ধারের মূল হোতা মো. মুজিবুর রহমান দোলা ওরফে বাতেন (৫০) অবশেষে ধরা পড়লো ডিবির খাচায়। গোপন সংবাদের ভিত্তিতে ডিবির অফিসার ইনচার্জ মো. কামরুজামান মিয়ার নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম শহরের বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে গত সোমবার রাত সোয়া ১০ টার দিকে বাতেনকে আটক করেন। তবে সাম্প্রতিক সময়ে জেলায় আটককৃত এ বৃহৎ  গাজার চালানটির মূলহোতা আটকে মোবাইল ফোনে প্রেমের ফাঁদ পাতা হয়েছেল বলে জানাগেছে। 
ডিবি ওসি কামরুজ্জামান মিয়া জানান, ৪ জুলাই সদর উপজেলার আশিয়ার গগন এলাকার আব্দুল মোতালেবের বাড়িতে অভিযান চালিয়ে ১৬টি প্যাকেটে ভর্তি ৩৫ কেজি গাজা উদ্ধার ও তাকে আটক করা হয়। আটকের পর মোতালেব স্বীকারোক্তি দেন যে তার জামাতা বাতেন এই প্যাকেটগুলো তাদের বাড়িতে রেখেছে ও তিনি বা পরিবারের অন্যরা এই গাঁজা সম্পর্কে কিছুই জানেন না। পরবর্তীতে জামাই বাতেনকে প্রধান আসামী করে আদালতে প্রতিবেদন দিয়ে আসামীকে পলাতক দেখানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে বাতেনকে আটক করে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। 
অনুসন্ধানে জানাগেছে জেলায় আটককৃত এ বৃহৎ  গাজার চালানটির মূলহোতা মুজিবুর রহমান দোলা ওরফে বাতেন ডিবি পুলিশের প্রথম অভিযান কালে গ্রেপ্তার এড়াতে সক্ষম হলেও পুলিশ তাকে আটকের লক্ষে কৌশলে প্রয়োগ করেন। কৌশল হিসাবে মোবাইল ফোনে এক নারী পুলিশ অফিসারের মাধ্যমে প্রেমের ফাঁদ পাতেন। 
প্রায় একমাস মোবাইল ফোনে প্রেমালাপ চলার পর সোমবার রাতে তার সাথে ডেটিংয়ের সময় নির্ধারন করেন। পূর্ব প্রতিশ্রুতি অনুযায়ী প্রেমিক গাজা সম্রাট বাতেন গ্রেপ্তারী পরোয়ানা উপেক্ষা করে শহরের গুরুদাম বাস টার্মিনাল এলাকায় আসলে পূর্ব থেকে ফাঁদ পাতা ডিবি পুলিশ চারপাশ দিয়ে ঘেরাও করে মুজিবুর রহমান দোলা ওরফে বাতেনকে আটক করেন।







অপরাধ পাতার আরও খবর
আজকের রাশিচক্র
সম্পাদক : ইউসুফ আহমেদ (তুহিন)

৭৯/বি, এভিনিউ-১, ব্লক-বি, মিরপুর-১২, ঢাকা-১২২৬, বাংলাদেশ।
ফোন : +৮৮-০২-৯০১৫৫৬৬, মোবাইল : ০১৯১৫-৭৮৪২৬৪, ই-মেইল : editor@natun-barta.com